তৈমূরের নির্দেশনায় আলী আহমদের নেতৃত্বে বন্দরে ধান কেটে দিল যুবদল

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৯ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

তৈমূরের নির্দেশনায় আলী আহমদের নেতৃত্বে বন্দরে ধান কেটে দিল যুবদল

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্দেশনায় ও বন্দর থানা যুবদলের সাধারণ সম্পাদক আলী আহমদের নেতৃত্বে কৃষকের ধান কেটে দিয়েছেন বন্দর থানা যুবদলের নেতাকর্মীরা।

১৯ মে মঙ্গলবার বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের হাজীপুর এলাকার হাতেম মিয়ার জমির ধান কেটে ফসল ঘরে তুলে দিয়ে আসছেন যুবদলের নেতাকর্মীরা।

ধান কাটায় অংশগ্রহণ করেন ২০ নং যুবদলের সভাপতি মোঃ ফরহাদ, যুবদল নেতা রুবেল, হৃদয়, চন্দন, সাঈদ, শান্ত, মনির ও রকিব সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ বিষয়ে বন্দর থানা যুবদলের সাধারণ সম্পাদক আলী আহমেদ জানান, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্দেশনায় কৃষকদের সহযোগিতা করার জন্য আমরা ২১ জনের একটি টিম গঠন করেছি। আমাদের এই টিম সবসময় মাঠে রয়েছে। আমাদেরকে স্মরণ করলে আমরা কৃষকদের ধান কেটে তাদের কষ্টের ফসল ঘরে তুলে দিয়ে আসবো।

জানা যায়, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলাকালিন সময়ে বেশ বিপাকে পড়েছেন কৃষকরা। তারা ধান কাটার মৌসুমে শ্রমিক পাচ্ছেন না। আর তাই বিএনপির নেতাকর্মীদেরকে দিয়ে কৃষকদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

তারই নির্দেশনায় নারায়ণগঞ্জের প্রত্যেকটি এলাকায় কৃষকদের ধান কেটে দেয়ার জন্য বিএনপির নেতাকর্মীদের নিয়ে টিম গঠন করা হয়েছে। এসকল টিমের সদস্যরা বিভিন্ন এলাকায় কৃষকের ধান কেটে দিচ্ছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও