লকডাউন শিথিল করার আহবান জিএম কাদেরের

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩৪ পিএম, ২০ মে ২০২০ বুধবার

লকডাউন শিথিল করার আহবান জিএম কাদেরের

ধীরে ধীরে লকডাউন শিথিল করে সাধারণ মানুষকে কাজে কর্মে যাওয়ার ব্যপারে সুযোগ সৃষ্টি করে দিতে সরকারের প্রতি আহবান জানান জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

২০ মে বুধবার দুপুরে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কেরাবো এলাকায় কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের অর্থায়নে ৪ হাজার দুস্থ্য পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

জিএম কাদের আরো বলেন, দেশ ও জনগনের সেবায় জাতীয় পার্টি মাঠে রয়েছে। আমরা দেশের বিভিন্ন স্থানে ত্রাণ নিয়ে অনেক অনিয়মের খবর আমরা পাচ্ছি। আমরা প্রতিবাদ জানাচ্ছি সরকার ব্যবস্থা নিচ্ছে। করোনাকালীন দুর্দিনে সারা বিশ্ব ক্ষতিগ্রস্ত। সাধারণ দরিদ্র মানুষ খাবার না পেয়ে অনাহারে দিন কাটাচ্ছে। আর সেখানে অসহায় মানুষগুলোর ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ নিয়ে যারা কারচুপি করছে তাদের চেয়ে বড় ধরনের অপরাধী আর কেউ হতে পারে না।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিপ হুইপ মশিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, হাসিবুল ইসলাম জয়, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিলন সহ আরো অনেকে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও