পাড়া মহল্লায় ঘুরে ঘুরে শিশুদের খাবার পৌছাচ্ছেন সাগর প্রধান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:১৫ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

পাড়া মহল্লায় ঘুরে ঘুরে শিশুদের খাবার পৌছাচ্ছেন সাগর প্রধান

প্রানঘাতি করোনা ভাইরাস চলাকালিন সময়ে শিশু খাবারের সংকট মোকাবেলায় পাড়া মহল্লায় ঘুরে ঘুরে শিশুদের খাবার পৌছাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান।

প্রায় প্রতিদিনই তিনি এই কর্মসূচি অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় ১৮ মে সোমবার সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লা ঘুরে ঘুরে শিশুদের খাদ্য পৌঁছে দিয়েছেন সম্পাদক সাগর প্রধান। সেই সাথে তিনি এই সেবা অব্যাহত রাখার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

স্থানীয় সূত্র বলছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই নানা কর্মসূচি নিয়ে মাঠে রয়েছেন। বিশেষ করে ৮ নং ওয়ার্ড এলাকাবাসী যেন করোনাকালিন সময়ে কোনো রকমের দুর্ভোগের শিকার হতে না হয় সেজন্য তিনি সোচ্চার ভূমিকা পালন করে যাচ্ছেন। প্রায় প্রতিদিনই কোন না কোনো কর্মসূচি নিয়ে তিনি জনগণের দ্বারে দ্বারে দৌড়াচ্ছেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলাকালিন সময়ে বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিবর্গ অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসলেও সচরাচর গর্ভবতী মা ও মুরুব্বীদের খাবারের দিকে তেমন একটা নজর দেয়ার সুযোগ হচ্ছে না।

আর তাই সাগর প্রধান গর্ভবতী মা ও মুরুব্বীদের দিকে নজর দিয়ে প্রায় প্রতিদিনই বাড়ি বাড়ি গিয়ে খুঁজে বের করে পুষ্টিকর খাবার বিতরণ করে আসছেন। সেই সাথে তিনি করোনা ভাইরাসের কারণে চলমান সংকটে শিশুদের বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করে মায়ের মুখে হাসি ফুটানোর দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এ বিষয়ে সাগর প্রধান জানান, আমি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেতেই জনসাধারণকে সচেতন করা, মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও জীবানু নাশক স্প্রে করা সহ নানা কার্যক্রম চালিয়ে আসছি। মানুষকে করোনা ভাইরাসকে মুক্ত রাখার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। বিশেষ আমার ওয়ার্ডে যেন কাউকে কোনো ভোগান্তি পোহাতে না হয় সে লক্ষ্যে সামর্থ অনুযায়ী কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছি। সেই সাথে যাদের ঘরে শিশু রয়েছে তারা যেন কোনো ভোগান্তির শিকার না হন শিশুরা যেন খাবারের কষ্টে না ভুগেন সেজন্য শিশুদের খাবার বিতরণ করে আসছি। পাশাপাশি গর্ভবতী মায়েদের ও বয়স্ক মুরুব্বিদের পুষ্টিকর খাবার যেমন দুধ, ডিম, ফল ও দুধ বিতরণ করে আসছি। আমার এই কার্যক্রম চলমান থাকবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও