দেওভোগ দুই মসজিদে বঙ্গবন্ধু জন্য দোয়া ও মিলাদ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১১:৫৯ পিএম, ১৭ মার্চ ২০২০ মঙ্গলবার

দেওভোগ দুই মসজিদে বঙ্গবন্ধু জন্য দোয়া ও মিলাদ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগরের ১৬নং ওয়ার্ডের দেওভোগ শুক্কুরকারী মসজিদ ও পাক্কা রোড জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বিশে^র মহামারী রোগ করোনা ভাইরাস মুক্তি জন্য আল্লাহ দরবারে দোয়া করা হয়।

পাক্কা রোডের হাকিম কন্ট্রাক্টর জামে মসজিদে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও মুতাওয়ালী এস এম আহসান হাবিবের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক আক্তারুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, ইকবাল, রমজান, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলী হাসান সজীব, আনোয়ার হোসেন, শাহাজাল মন্ডল, সাইদুদ্জাজামন, সহ নেতৃবৃন্দরা।

দেশেরর প্রত্যেক এলাকার মসজিদে মসজিদে জাতির পিতা স্মরণে এবং করোনা থেকে মুক্তি জন্য কোরআন খতম, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এমপি এ কে এম সেলিম ওসমানের পক্ষ থেকে ১৫০ মসজিদে দোয়া হয়েছে। এরই কাউন্সলর নাজমুল আলম সজল সহযোগিতায় দেওভোগ শুক্কুরকারী মসজিদে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত হোসেন সানি, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনোয়ার হোসেন মনা, সহ-সভাপতি মমতাজুল হক বাবুল, সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের তথ্য গবেষনা সম্পাদক রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সম্পাদক সায়েদুল ইসলাম শাকিল, বাহাউদ্দিন ভুলু, নাসিম আফজাল, জি এম বাবু ভাষানী, আঃ কাদেও চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দরা।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও